ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
সবার জন্য টিকা নিশ্চিতে সরকার অঙ্গীকারাবদ্ধ; খাদ্যমন্ত্রী

সবার জন্য টিকা নিশ্চিতে সরকার অঙ্গীকারাবদ্ধ; খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার,
খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশে টিকার কোনো অভাব হবে না,পর্যায়ক্রমে সবার জন্য টিকা নিশ্চিত করতে সরকার অঙ্গীকারাবদ্ধ। করোনা ভাইরাস সম্পর্কে জনসাধারণের মধ্যে সচেতনতা বেড়েছে।আর সে কারণে টিকাদান কেন্দ্রে ভিড়ও বেড়েছে।

বুধবার (১১ আগস্ট) দুপুর ১২টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে ‘হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির’ সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, টিকা নেওয়া এবং স্বাস্থ্যবিধি মেনে চলাই করোনা মোকাবিলার এখন পর্যন্ত একমাত্র পথ। এ কারণে জনস্বার্থে টিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশে করোনা নিয়ন্ত্রণ আছে বলেই উন্নয়নের চাকা চলমান আছে। আর এই করোনা নিয়ন্ত্রণ তো এমনিতেই হয়নি, এটার পেছনে কাজ করতে হয়েছে। সমালোচনাকারীরা শুধু সমালোচনা করতে পারে, সমালোচনাকে ঊর্ধ্বে রেখে সঠিকভাবে কাজ করলে এর সফলতা হবে।

সাধন চন্দ্র বলেন, ইতোমধ্যে দেশে ইউনিয়ন পর্যায়ে গণটিকা দেওয়া শুরু হয়েছে। এখন জাতীয় পরিচয়পত্র দিয়েই টিকা নেওয়া যাবে। আগে নিবন্ধন করতে হতো। গ্রামের মানুষ নিবন্ধন করতে জানে না। সেক্ষেত্রে আমাদের দলের নেতাকর্মীরা নির্দেশ মাফিক জনগণকে নিবন্ধন কার্যক্রমে সহায়তা করেছে।

মন্ত্রী বলেন, ভ্যাকসিন নেওয়ার পরও মাস্ক পরা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা জরুরি। এটা না করলে করোনার সংক্রমণ ঠেকানো সম্ভব হবে না।

তিনি বলেন, টিকাদানের শুরুতে একটি মহল টিকা নিয়ে অপপ্রচার চালিয়েছিল। এখন তারা অনেকেই টিকা নিচ্ছেন। এসময় টিকা নিয়ে জনসাধারণকে কোনো অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ারও আহ্বান জানান তিনি।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারিয়া পেরেরাসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST